সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
নাগরপুরে আশ্রয়ন প্রকল্প ও যমুনা নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার

নাগরপুরে আশ্রয়ন প্রকল্প ও যমুনা নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার

মতিউর রহমান নজরুল, নাগরপুর ঃ টাঙ্গাইলের নাগরপুরে আশ্রয়ন প্রকল্প ও যমুনা নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। তিনি মঙ্গলবার সকালে প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করে উপজেলা চত্বরে বৃক্ষরোপন ও বঙ্গবন্ধু যাদুঘর পরিদর্শন করেন। পরে বিভাগীয় কমিশনার উপজেলার গয়হাটা ইউনিয়নের দেওআকুটিয়া আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী উপকারভোগীদের মাঝে খাদ্য সামগ্রী ও গাছের চারা বিতরণ করেন।

এছাড়া বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম দুপুরে সলিমাবাদ, ধুবড়িয়া ও দপ্তিয়র ইউনিয়নে যমুনা নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন শেষে সলিমাবাদ ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. কায়ছারুল ইসলাম, স্থানীয় সরকার ঢাকা বিভাগের উপ-পরিচালক কে.এম. আল-আমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবুল হাশেম, টাঙ্গাইল জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. সাজ্জাদ হোসেন, নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান, জেলা ত্রাণ ও পুন:বাসন কর্মকর্তা দীলিপ কুমার সাহা, নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন,

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর নাগরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ মেশবাহুল হক, ইউপি চেয়ারম্যান, এম ফিরোজ সিদ্দিক, শাহীদুল ইসলাম অপু, শেখ সামছুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু বকরসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840